মামলা হলে বেনজিরকে বিচারের মুখোমুখি হতে হবে: ওবায়দুল কাদের

মামলা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মামলা হলে বেনজীর আহমেদ বিচারের মুখোমুখি হবেন, সাবেক আইজিপি বেনজীর আহমেদের বিরুদ্ধে দুদক তদন্ত করছে। আরও তদন্ত করা হবে। মামলা হলে বিচারের মুখোমুখি হতে হবে। কোনো অপরাধী শাস্তির বাইরে থাকবে না। অনেকের ধারণা বেনজীর আহমেদের বাড়ি টুঙ্গিপাড়া, তিনি ক্ষমা পেতে পারেন। অপরাধের শাস্তি হওয়া উচিত।

মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বেনজীর আহমেদের বিরুদ্ধে দুদক স্বাধীনভাবে তদন্ত করছে। দুদককে এই স্বাধীনতা দিয়েছে শেখ হাসিনা সরকার। যে ব্যক্তি সেনাপ্রধান ছিলেন তিনিও অপরাধী হলে দুদক তাকেও তদন্ত করতে পারে। দোষী হলে শাস্তি পেতে হবে।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এদেশে হত্যা-গুমের রাজনীতি শুরু হয়েছিল বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। গুম করে তিন হাজার নেতাকর্মীকে হত্যা করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি আজ তাদের অপরাধ বলার জন্য ভুল তথ্য ছড়াচ্ছে। অপরাধীদের ক্ষমা করেছেন। অপরাধীদের শাস্তি হয়নি। দুর্নীতির প্রতি সরকারের জিরো টলারেন্স রয়েছে। শেখ হাসিনা দুর্নীতির ব্যাপারে আপসহীন।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন, উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবদুল আউয়াল শামীম, উপ-দফতর সম্পাদক সায়েম খান উপস্থিত ছিলেন।

Back To Top