মালয়েশিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন বাংলাদেশিসহ নিহত হয়েছেন

মালয়েশিয়ায়

মালয়েশিয়ায় Information: মালয়েশিয়ার পাহাং রাজ্যে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক বাংলাদেশিসহ তিনজন নিহত হয়েছেন। সোমবার (১১ মার্চ) বেলা সাড়ে ১১টায় রাজ্যের পেকান-কুয়ান্তান বাইপাসে এ ঘটনা ঘটে। মালয়েশিয়ার সংবাদমাধ্যম দ্য স্টার এ খবর প্রকাশ করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, পুলিশের সন্দেহ তারা সেন্ট্রো গ্যাংয়ের সদস্য যারা বেশ কয়েকটি সোনার দোকানে ডাকাতি ও লুটপাটের সাথে জড়িত। নিহতদের মধ্যে ৩৪ থেকে ৪৪ বছর বয়সী দুই ভিয়েতনামি এবং ৩৮ বছর বয়সী একজন বাংলাদেশি নাগরিক রয়েছেন। একটি গাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাদের নাম প্রকাশ করা হয়নি।

পাহাং পুলিশ প্রধান দাতুক সেরি ইয়াহিয়া ওথমান বলেছেন, তাদের কাছ থেকে সাত রাউন্ড গুলি সহ একটি Glock-17 টাইপ পিস্তল জব্দ করা হয়েছে। চুরিতে ব্যবহৃত অন্যান্য সরঞ্জামগুলিও উদ্ধার করা হয়েছে, যার মধ্যে রয়েছে ড্রিল এবং গ্রাইন্ডার, ম্যাচ এবং লোহার হাতুড়ি।
তিনি বলেন, পুলিশ পেকানের পাহাং রাজ্য উন্নয়ন বোর্ড এলাকায় একটি সন্দেহজনক অবস্থায় একটি গাড়ি শনাক্ত করেছে। তাদের থামার সংকেত দিলে তারা দ্রুত চলে যায়। পরে পুলিশ ধাওয়া দেয়। থামার আগেই গাড়িটি পুলিশের গাড়ির পেছনে ধাক্কা মারে। তারা পুলিশকে লক্ষ্য করে বেশ কয়েকটি গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

পাহাং পুলিশ প্রধান বলেন, পাসপোর্টধারী দুই ভিয়েতনামি পর্যটক ভিসায় মালয়েশিয়ায় প্রবেশ করেছিল। আমরা বাংলাদেশীদের জন্য ব্যাকগ্রাউন্ড চেক করছি।

Back To Top