যত চাপই আসুক না কেন, আওয়ামী লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের

আওয়ামী লীগ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনা বিদেশি কোনো শক্তিকে পরোয়া করেন না। যত চাপই আসুক না কেন, আওয়ামী লীগ সংবিধানের বাইরে যাবে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আজ তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘কোন বিদেশী শক্তি নয়, আমরা বাংলাদেশের জনগণ, সংবিধান দ্বারা নিয়ন্ত্রিত। যত ষড়যন্ত্রই হোক, বিদেশি শক্তির চাপে আসুক না কেন, আওয়ামী লীগ সংবিধানের বাইরে যাবে না।
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনকে মুক্তিযুদ্ধের হারানো মূল্যবোধের প্রত্যাবর্তন বলে মন্তব্য করে তিনি আরও বলেন, স্বদেশ প্রত্যাবর্তনের পর থেকে যে পরিবর্তন এসেছে তার রূপান্তরের মূর্ত প্রতীক শেখ হাসিনা। বাংলাদেশে আজ যে উন্নয়ন দৃশ্যমান তা শেখ হাসিনার জাদু।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম প্রমুখ।

Back To Top