যাত্রাবাড়ীতে পরিবহনে চাঁদাবাজি, র‌্যাবের অভিযানে ১১ জনকে আটক করা হয়েছে

যাত্রাবাড়ীতে

অবৈধ চাঁদা আদায়ের সময় রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে চাঁদাবাজ চক্রের অন্যতম প্রতিষ্ঠাতা মো. মারুফসহ ১১ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এম জে সোহেল বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন- মলহোতা মোঃ মারুফ (৩৮), মোঃ ইমরান হোসেন (৩৫), মোঃ জাকির হোসেন (২৩), মোঃ রায়হান (২২), মোঃ চয়ন (১৮), মোঃ আপন (১৮), মোঃ রুহুল। আমিন (৪০), মোঃ আল আমিন (২৫), মোঃ তানজির (২৪), মোঃ এহসান আহমেদ সজিব (২৬) ও মোঃ আরিফুল হাসান শাওন (১৮)।
এএসপি এমজে সোহেল জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি দল ২ মে ভোর সাড়ে ৪টা থেকে সকাল ৭টা পর্যন্ত রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালায়। সেখানে একজনসহ ১১ জনকে আটক করা হয়। আন্তঃজেলা ট্রাক, কাভার্ড ভ্যান, লরি, সিএনজিসহ বিভিন্ন পরিবহন থেকে অবৈধ চাঁদাবাজির সময় গ্রেপ্তার করা হয় পরিবহন চাঁদাবাজ চক্রের অধ্যক্ষদের।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা দীর্ঘদিন ধরে যাত্রাবাড়ীর আশপাশের বিভিন্ন এলাকায় আন্তঃজেলা ট্রাক, কাভার্ড ভ্যান, লরি ও সিএনজিসহ বিভিন্ন পরিবহনের চালক ও হেলপারদের ক্ষতিপূরণ ও ভয়ভীতি দেখিয়ে অবৈধভাবে চাঁদাবাজি করে আসছিল। কিছু সময় র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলাগুলো সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Back To Top