যুদ্ধবিরতি নিয়ে নতুনর প্রস্তাব প্রত্যাখ্যান :হামাস

যুদ্ধবিরতি নিয়ে নতুনর প্রস্তাব প্রত্যাখ্যান :হামাস

যুদ্ধবিরতি নিয়ে নতুনর প্রস্তাব প্রত্যাখ্যান:গাজায় ইষ্টেক্ট করার জন্য নতুন প্রচেষ্টা চালানো ইসরাইল। এর অংশ হিসাবে গতের ফার্না পুলিশ প্যারিসে বারইসরায়েল, আমেরিকার, মিসে গোয়েন্দা প্রধানরা। সংযোগ দেয় কাতারের নির্দেশ।স্বতন্ত্রে জিম্মিদের আনস্থায়ী যুদ্ধতি ও অস্থায়ী আত্মবিশ্বাস নিয়ে তারা এক মত হন।

জুনের লিখতে বলা হয়েছে, প্রাথমিক আলোচনা অনুযায়ী, হামাস-রাভেলের মধ্যে দুই বিবির যুদ্ধ হবে। আকাশের সময়, শিশু ও বৃদ্ধ জিম্মিদের মুক্তি ফিলিস্তিনের স্বাধীনতাকামী সদস্য হামাস। এ রবদেলে ফিলিস্তনি বন্দিদের তাদের গা থেকে মুক্তির জন্য ইসরায়েল৷ পরবর্তীতে ইসরায়েলি মুক্তিযোদ্ধাদের মুক্তি দিতে হামাস। তখন যুদ্ধবিগ্রহ আরও বাড়তে পারে।
তবে হামাস নতুন এ প্রস্তাব প্রত্যাখ্যান বলেছে ইসরায়েলি সংবাদ মিডিয়া টাইমস অব ইসভেল।

সাধারন সন্ধ্যায় সন্ধ্যায় একটি বিবৃতি দেয়, তারা দেখায়, যেকোন ধরনের পরিস্থিতির শর্ত হল- ইসরাইলকে তার শক্তিকে প্রথাহার করতে হবে এবং বন্ধ করতে হবে। জিম্মিদের রিলিজ করতে হবে।

অতিরিক্ত হামাসে জ্যেষ্ঠসক তাহের আল-নোনু লেখক, “আমরা যা নিয়ে কথা বলছি তা হল- একটি পূর্ণ এবং বিকৃত যুদ্ধবিরতি। সাধারণ অস্থায়ী সাময়িক যুদ্ধবিগ্রহ নয়। যখন বন্ধ হবে; জিম্মি মুক্তি সহ অন্যান্য সব বিষয় নিয়ে আলোচনা করা যাবে।

মার্কিন সংবাদের মাধ্যমে এএনবিসিজ নিউ উদয়ন, নতুন জিম্মির বিরুদ্ধে প্রস্তাবের প্রচার হামাস বিবৃতি বরতি কি না আমার পক্ষে নয়।তবে এটি সত্য যে, নতুন এ প্রস্তাবে যুদ্ধবিরতির কথা বলা হয়নি। এটা আবার খারাপ বাদও দেওয়া হয়নি।

যুদ্ধবিরতি নিয়ে নতুনর প্রস্তাব প্রত্যাখ্যান

যুদ্ধবিরতি নিয়ে নতুনর প্রস্তাব প্রত্যাখ্যান যুদ্ধবিরতি নিয়ে নতুনর প্রস্তাব প্রত্যাখ্যান

Back To Top