রওশন এরশাদের রাজনৈতিক সিদ্ধান্ত নেওয়ার কোনো শর্ত নেই: চুন্নু

রওশন এরশাদের রাজনৈতিক সিদ্ধান্ত নেওয়ার কোনো শর্ত নেই: চুন্নু

জাতীয় পার্টিতে কোনো বিভক্তি নেই দাবি করে মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ বয়সে পৌঁছেছেন। স্বাভাবিকভাবেই রাজনৈতিক সিদ্ধান্ত নেওয়ার মতো অবস্থায় নেই। রওশন এরশাদকে কিছু লোক তাদের সুবিধার জন্য ব্যবহার করছে।

বৃহস্পতিবার দুপুরে রংপুর নগরীর দর্শনা এলাকায় পল্লী নিবাসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

চুন্নু বলেন, দেশে জাতীয় পার্টির নামে সিঁড়ি মার্কা, কাঁঠালের মার্কা, আমের মার্কা আছে। আরেকটা লোটা মার্কা কিন্তু আমাদের কোনো সমস্যা নেই। যাদেরকে অব্যাহতি দেয়া হয়েছে তারা পার্টি করতে চান। এতে করে দেশে আরেকটি দল তৈরি হয়। আমাদের এই বিষয়গুলো বিবেচনায় নেওয়ার কোনো কারণ নেই। জাতীয় পার্টি ঐক্যবদ্ধ ও শক্তিশালী রয়েছে।

জাতীয় পার্টির মহাসচিব বলেন, আমাদের দলে কোনো বিভক্তি নেই। ৪১ জন প্রেসিডিয়াম সদস্যের মধ্যে দুজনকে বরখাস্ত করা হয়। সারাদেশে ২৯৯টি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি এবং জেলা-উপজেলা, মেট্রোপলিটন কমিটি রয়েছে। এসব কমিটি জিএম কাদেরের নেতৃত্বে দল পরিচালনা করছে। বিরোধী দলের সদস্য সংখ্যা যতই থাকুক না কেন, যতদিন বিরোধী দলের দায়িত্ব পালনে আন্তরিকতা থাকবে, জনগণের প্রতিনিধিত্ব করার সদিচ্ছা থাকবে এবং সরকারকে জবাবদিহি করতে হবে ততক্ষণ। বর্তমান বিরোধীদলীয় নেতা, উপনেতাসহ আমরা সবাই একাধিকবার সংসদ সদস্য ছিলাম, অনেকেই মন্ত্রীও হয়েছি। তাই দেশবাসী আমাদের বিশ্বাস করতে পারে। আমরা আমাদের দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করব।

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের, ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য হাফিজ উদ্দিন আহমেদ, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য একেএম মোস্তাফিজুর রহমান, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও মহাসচিব মো. এসময় রংপুর মহানগর জাতীয় পার্টির নেতারা উপস্থিত ছিলেন। এসএম ইয়াসির, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা আলাউদ্দিন মিয়া, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবু, জাতীয় পার্টির নেতা আনিছুর রহমান আনিছ, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা যুগ্ম সম্পাদক মো. আহ্বায়ক শফিউর রহমান শফি, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগরের সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন প্রমুখ।

রাজনৈতিক

রাজনৈতিক রাজনৈতিক

Back To Top