রমজানে ইফতার পার্টি না করার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান

রমজানে

রমজানে Information : পবিত্র রমজান মাসে ইফতার পার্টি না করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, “এই রমজানে আমরা দল ও সরকারের পক্ষ থেকে কোনো ইফতার পার্টি করব না, আমরা মানুষের মধ্যে ইফতার ও ত্রাণসামগ্রী বিতরণ করব।

সোমবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর বৈঠকের আগে তিনি এসব কথা বলেন।ওবায়দুল কাদের আরও বলেন, ছাত্রলীগ-যুব লীগ বুঝি না, অপরাধীরা অপরাধী। সরকারি দলের ছত্রছায়ায় অপরাধ করে কেউ পার পাবে না। যে অপরাধ করবে সে আমাদের কাছে অপরাধী। তিনি যে দলেরই হোন না কেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিষয়ে অত্যন্ত কঠোর।

তিনি বলেন, “সরকার কোনো অপরাধীকে ছাড় দেয় না। সে সরকারের দলের হলেও তাকে ছাড় দেওয়া হয় না।

সুপ্রিম কোর্টে নির্বাচনের কথা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সুপ্রিম কোর্টে নির্বাচন সুষ্ঠুভাবে হয়েছে। বিএনপি সভাপতি পদে জয়লাভ করে প্রমাণ করেছে নির্বাচন সুষ্ঠু হয়েছে। দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটতে পারে, কিন্তু সরকার যখন কাউকে অপরাধ থেকে রেহাই দেয় না, তখন এটা স্পষ্ট যে সরকার অপরাধীকে অপরাধী হিসেবেই দেখে, সে যত প্রভাবশালীই হোক না কেন।’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘যারা বলছেন দেশের মানুষ ভোট দিতে আগ্রহী নয়, তা মিথ্যা। স্থানীয় সরকার নির্বাচনেও ভোটার উপস্থিতি বাড়ছে। গত স্থানীয় সরকার নির্বাচনে ৬০ শতাংশ ভোটার ছিল। রাজনীতির প্রতি মানুষের আগ্রহ ক্রমান্বয়ে বাড়ছে এবং স্থানীয় নির্বাচনে জনগণের অংশগ্রহণ তা প্রমাণ করে।

Back To Top