রমজানে কর্মসূচি দিয়ে ধর্মীয় অনুভূতির বিরুদ্ধে অবস্থান নিয়েছে বিএনপি: সেতুমন্ত্রী

রমজানে

রমজানে Information : রমজান মহোদয় আন্দোলন চলমান পথের মধ্য দিয়ে বিএনপি জনগণের প্রতিবাদের মূল্যবোধ ও মনের মত প্রকাশ করেছে। তাদের এই গণভোগান্তির মধ্যে জনভোগান্তি করবে বলেও বলেছে কাদের সাধারণ ভোটার এবং পয়েন্টার ও সেতুমন্ত্রী ওবায়দুলদের।

বিএনপি নেতাদের অর্বাচীন কথা ‘ও মনের চারের’ নিও প্রতিবাদও জানান তিনি।

মঙ্গলবার (১২ মার্চ) আপলোক দফতরে বিপ্লব বড়ুয়ার সই করা এক বিবৃতিতে কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, রমজান মাস সংযমের মাস। এ মহোও ভোটারা তাদের আলোচনার কথা বলে। তারা দেশের জনগণকে কোনো স্বস্তিতে দিতে চায় না। আমরা বলেছি, রমজানে ঘোষিত ঘোষণার মধ্য দিয়ে বিএনপি আরও জনবিচ্ছিন্ন হয়েছে।

তিনি বলেন, বিএনপি এক যুগের সময় ধরে তাদের মানকথিত বেশি সরকার ক্ষমতার রাজনীতির দেশের সাংবিক ও গণতান্ত্রিক ব্যবস্থা স্থির পাঁয়তারা দেখতে পায়। কিন্তু তাদের ডাকে জনগণই সাড়ানি। ব্যাপক তারা জনগণ দ্বারা বারবার প্রত্যাখ্যাত হয়েছে। ফলে গণসম্পৃক্ততার মাধ্যমে আমার বক্তব্য তুলে ধরা হয়েছে। বিএনপি সর্বদাই গণতান্ত্রিক অবস্থান থেকে বিএনপি। তাই বলে ব্যবহারই গণআন্দোলন সমর্থন কখনো সম্ভব নয়।

বিবৃতিতে দলীয় সাধারণ ভোটার বলেন, বিএনপি নেতারা পরোক্ষ বন্দিত্বের কথা বলেন; তারা স্বাচ্ছন্দেফেরা করতে পারে না। স্বাধীন তারা দাবি করে, প্রতিবাদ করা হচ্ছে গলায় সরকারকে হুঁশিয়ারি দিয়ে। শাসনে পক্ষের কাউন্সিলর প্রার্থীরা চোর বালিতে ইষ্টিকা ভুল, ভুলা রাজনীতির ফ্রেমে বন্দি হয়েছে।

তিনি বলেন, বিএনপি কাউন্সিলর পার্লা খুনি-দুর্নীতিবাজ, অর্থ তারেক রহমানের দাসত্বে বন্দি হয়েছে। তাদের শুভবুদ্ধির উদয় বা বিবেক জাগ্রত না হলে তারা এই বন্দিদশা থেকে মুক্তি না পায়। বন্দি আত্মা আমার ভ্রমের কারণে তারা তাদের বন্দিত্বের দায়ভার নিয়ন্ত্রণে চাপ দেওয়ার অপচেষ্টা করছে।

ওবায়দুল কাদের বলেন, শেখর নির্বাচনে আওয়ামী জনগণের কল্যাণে কাজ করছেন। রমজান মহোদয় জনগণের যাতে কষ্ট না হয় সেজন্য সরকার সর্বাত্মকভাবে কাজ করছে। বাংলাদেশ নিজস্ব সর্বদা জনগণের সদস্য ছিল এবং থাকবে।

Back To Top