রমজান মাসে সংযুক্ত আরব আমিরাতে দাম কমল ১০ হাজার পণ্যর

রমজান মাসে সংযুক্ত আরব আমিরাতে দাম কমল ১০ হাজার পণ্যর

রমজান মাসে Information: পবিত্র রমজান মাস উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) এক খুচরা বিক্রেতা প্রায় ১০,০০০ পণ্যের দাম কমানোর ঘোষণা দিয়েছে। শারজাহ সমবায় সমিতি বুধবার এই ছাড়ের ঘোষণা দিয়েছে।

দাম কমানো এসব পণ্যের বেশির ভাগই অত্যাবশ্যকীয় খাদ্যপণ্য। এছাড়া রান্নার তেল ও ময়দার মতো পণ্যের দাম ৭৫ শতাংশ পর্যন্ত কমানোর ঘোষণা দেওয়া হয়েছে।
মিডিয়া রিপোর্ট অনুসারে, শারজাহ কো-অপারেটিভ সোসাইটি বুধবার ঘোষণা করেছে যে তারা 2024 সালের রমজান মাসের জন্য 35 মিলিয়ন দিরহাম বরাদ্দ করেছে এবং প্রায় 10,000 আইটেমের দাম কমিয়েছে।

তারা বলে যে এই ছাড় পাওয়া আইটেমগুলির প্রায় 80 শতাংশই প্রয়োজনীয় খাদ্য পণ্য এবং আমিরাত জুড়ে তাদের 67টি শাখায় পাওয়া যাবে। রান্নার তেল, ময়দা এবং চালের মতো প্রধান খাদ্য সামগ্রীর দাম 75 শতাংশ পর্যন্ত কমবে।

জানা গেছে যে এই মূল্য ছাড়টি 22 ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে। উপরন্তু, সাপ্তাহিক অফারগুলি প্রাথমিকভাবে সেই 10,000 পণ্যের বাইরে আইটেমগুলিতে অতিরিক্ত ছাড়ও দেবে।

এছাড়াও এই প্রচারাভিযানের অধীনে 300 দিরহাম বা তার বেশি খরচ করা গ্রাহকদেরও বড় পুরস্কার জেতার সুযোগ রয়েছে। প্রতি সপ্তাহে দুটি সুজুকি ডিজায়ার গাড়ি, AED 5,000 মূল্যের 30টি আসবাবপত্র উপহার কার্ড এবং AED 1,000 মূল্যের 32টি শপিং গিফট কার্ড সহ।

এছাড়াও, যারা খাদ্য দান করতে ইচ্ছুক তাদের জন্য 99 দিরহাম থেকে 399 দিরহাম পর্যন্ত তিন ধরনের খাবারের ঝুড়ি রাখা হবে। শারজাহ চ্যারিটির সহযোগিতায় এই দান করা খাবারগুলি বিতরণ করা হবে বলেও জানানো হয়েছে।

Back To Top