রাতের আঁধারে জনগণের ম্যান্ডেট চুরি হয়েছে : পিটিআই

রাতের আঁধারে জনগণের ম্যান্ডেট চুরি হয়েছে

রাতের আঁধারে জনগণের ম্যান্ডেট চুরি হয়েছে।প্রচারের প্রধান লক্ষ্য দলগুলো পিএমএল-এন প্রকাশ শাহবাজ শরিফের ব্যবহার একটি সরকার গঠনের সিদ্ধান্ত নেওয়ার পর আবার নেওয়া ইমরান খানের দলটির বিরুদ্ধে অভিযোগ নেওয়া, ‘রাতের অন্ধকার ম্যান্ডেটে চুরি করা হয়েছে’।

বাজার- নওয়াজ (পিএমএল-এন) সকাল ৭২ বছর পুরনো শাহবাজ শরিফকে পদে পদে জোরে। নির্ঙ্কট সমাধান করা ও তিনশভাবে নওয়াজ শরিফের পরিবর্তে পদপ্রার্থী হিসাবে শাহবাজকে যোগ করা হয়।

গভীরের আদালতের নিয়ন্ত্রণই-ব্যাপারেহরিক-ইনসাফ খান তথ্য লেখক লেখক, ‘রাতের অন্ধকারে ইমরানের জনদেশে চুরি করা হয়েছে। এক্স-এ একটি পোস্টে হাসান বলেন, ‘পাকিস্তানকে আরও অশীলতার পথ নিয়ে যাওয়া হচ্ছে।
পিএমএলএনের অধিকারের একটি গণতান্ত্রিক কথা বলেন, সরকার গঠনের জন্য এক অপরাধীকে অন্তর্ভুক্ত করা হয়েছে। তারা জনগণের দ্বারা প্রত্যয়িত হয়েছে। কতটা সংখ্যাটা সংখ্যার মধ্যে তার একটি অদূরদর্শী দৃষ্টিভঙ্গি রয়েছে।

গত সপ্তাহে জাতীয় ও চার প্রাদেশিক নির্বাচন অনুষ্ঠিত হয়। জাতীয় সংসদের ২৬৬ আসনের মধ্যে ২৬৫ গণনা করা হয়। কোন দল নির্ঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পায়নি। জাতীয় সংসদে ইমরান খান-সমর্থিত স্বতন্ত্রতারা ৯২, নবজ শরিফের পিএমএলএন ৭৫ ও বিলাওয়াল ভুট্টো জার্দার পিপি ৫৪ আসন ভোট। বাকি আসন বাকি অন্যান্য দলগুলি।

রাতের আঁধারে জনগণের ম্যান্ডেট চুরি হয়েছে

রাতের আঁধারে জনগণের ম্যান্ডেট চুরি হয়েছে রাতের আঁধারে জনগণের ম্যান্ডেট চুরি হয়েছে

Back To Top