শেখ হাসিনা, বাংলাদেশের রূপান্তরের রূপকার : ওবায়দুল কাদের

শেখ হাসিনা, বাংলাদেশের রূপান্তরের রূপকার : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা গত ১৫ বছরে এবং আগামী ১৫ বছরে বাংলাদেশের রূপান্তরের রূপকার। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা অর্থনৈতিক মুক্তির উত্তরাধিকারী। বঙ্গবন্ধুকে হত্যার পর গত ৪৮ বছরে বাংলাদেশে শেখ হাসিনার মতো জনপ্রিয় নেতা নেই। তাঁর মতো যোগ্য ও সাহসী নেতা সৃষ্টি হয়নি। গত ৪৮ বছরে সবচেয়ে জনপ্রিয় দক্ষ প্রশাসকের নাম, সাহসী রাজনীতিকের নাম শেখ হাসিনা।

আজ শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলের বিশেষ বর্ধিত সভায় তিনি এ কথা বলেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের রূপান্তরের রূপকার শেখ হাসিনা। তার হাত ধরে বাংলাদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। যিনি মৃত্যুর মিছিলে দাঁড়িয়ে বারবার গেয়েছেন বাংলার জয়গান।
তিনি বলেন, আওয়ামী লীগের টিকিটে সংরক্ষিত এমপি হতে চান ১৫৪৯ জন নারী। তিনি যখন কোনো অঞ্চলে যেতেন, সেখান থেকে দু-একজনের নাম লিখে রাখতেন। যখন জাতীয় পরিষদ বা সংরক্ষিত মহিলা আসনের জন্য একটি নির্বাচন হয়, নামগুলি ডায়েরি থেকে নেওয়া হয় এবং নির্দিষ্ট করা হয়।

বৈঠকে শোক প্রস্তাব পাঠ করেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। এতে আওয়ামী লীগের জাতীয় কমিটি, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ, উপদেষ্টা পরিষদের সদস্যরা অংশগ্রহণ করেন।

Back To Top