সংখ্যা নয়, দক্ষ ও অভিজ্ঞ ডাক্তার চাই: স্বাস্থ্যমন্ত্রী

ডাক্তার

ডাক্তার: সংখ্যা নয়, দক্ষ ও অভিজ্ঞ চিকিৎসক চাই। স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্য ও স্বাস্থ্য কল্যাণ ম্যানেজমেন্ট ডা. সামন্ত লাল সেন লেখক, আমি ডক্টরের সংখ্যা বা পদের সংখ্যা বাড়াতে চাই। আমি দল সুষ্ঠু, সুন্দর, দক্ষ ও ডক্টর চাই। গুরুত্বপূর্ণ শেখ বাজার মেড তত্ত্বাবধানে এসএমএমইউ (বিষয়ক)

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমি সকাল থেকে বেশ পূজা পূজা মণ্ডপে গেয়েছি। আমি ডক্টর, আমি আপনাকেই লোক; আগে যা যা, এখনও তাই আছি, থাকতেও তাই থাক। আমি মেড গ্রুপগুলো পরিদর্শনকারী ছেলেমেয়েরা (শিক্ষার্থীরা) অংশ পায়।

ইউনিভর কোডে বিএসএমএমইউর উপাচার্য প্রফেসর ডা. শারফুদিন আহমেদ বলেন, অসাম্প্রদায়িক দায়ক ঐক্যবদ্ধ হওয়া কাজ করে চেতনার বাংলাদেশ ২০৪১ সালে লক্ষ্য দেশ রূপান্তর করতে হবে। সাধারণ ও লক্ষ্য স্বাস্থ্যসেবা জনগণের গণের গোয়রা দিতে শেখার নির্দেশনায় আমরা কাজ করছি।
তিনি বলেন, স্বপ্নার সুপার সুপার স্পেশালাইজডের সর্বোচ্চ প্রযুক্তি প্রযুক্তি ব্যবহার করে চিকিৎসা প্রদান করা হচ্ছে। প্রতি সপ্তাহে কিডনি প্রতিস্থাপন করা হচ্ছে। কেবলমাত্র ব্যাবহারে সুপার স্পেশালাইজ ২২টি কিডনি কার্যকরভাবে প্রতিস্থাপন করেছেন আমাদের সার্জনরা। আমরা দেশের জনগণের জন্য দেশের জনগণকে সেজন্য করতে পারি না।

সভা সঞ্চালনা করেন সংসদ সদস্য (হাসপাতাল)। ব্যক্তি কুমার দেবনাথ। সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ দলের সদস্য ড. মোস্তফা জালাল মহিলি, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. নাগরিকেফ আহমদ ডা, ইউজিসিপ্র্যাকচার। সজল কৃষ্ণ ব্যানার্জী, স্বীকৃত ব্যাখ্যার প্রভাব অধ্যাপক ডা। জামাল চৌধুরী ডাঃ, মহাসচিব অধ্যাপক ড. কারূল হাসান, শেখ অনুষ্জন এলাকা মিলনজারি সার্বিক ডিনপ্রচার ডা. মোহাম্মদ সাইন প্রমুখ।

ডাক্তার

ডাক্তার ডাক্তার ডাক্তার

Back To Top