সিইসি রাশিয়া যাচ্ছেন পুতিনের নির্বাচন দেখতে

সিইসি রাশিয়া যাচ্ছেন পুতিনের নির্বাচন দেখতে

সিইসি রাশিয়া যাচ্ছেন পুতিনের নির্বাচন দেখতে।ভোট দেখতে ৮ দিনের সফরে রাশিয়া যাচ্ছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। তিনি 12 মার্চের দিকে একটি শুভ দিনে রাশিয়ায় তার যাত্রা শুরু করবেন। সিইসি তার একান্ত সচিব থাকবেন। রিয়াজ উদ্দীন। ১৯ মার্চ দেশে ফিরবেন তারা।

এই সফর সংক্রান্ত একটি চিঠি ইতিমধ্যে প্রধান হিসাব ও অর্থ কর্মকর্তার কাছে ইসির উপসচিব মোঃ শাহ আলম পাঠিয়েছেন।

চিঠিতে জানানো হয়েছে, প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল ও তার একান্ত সচিব মো. রিয়াজ উদ্দিন রাশিয়ান ফেডারেশনের প্রেসিডেন্ট নির্বাচন পর্যবেক্ষণ এবং নির্বাচনী সার্বভৌমত্ব অনুষ্ঠানে যোগদানের জন্য রাশিয়ান ফেডারেশন সফর করবেন। ১৪ থেকে ১৮ মার্চ তার একান্ত সচিব সিইসিকে নিয়ে কিছু শর্তে রাশিয়া সফর করবেন।


আরও জানানো হয় যে তারা 12 মার্চের কাছাকাছি একটি সুবিধাজনক দিনে রাশিয়ার উদ্দেশ্যে তাদের যাত্রা শুরু করবে এবং 19 মার্চ ঢাকায় ফিরে আসবে। এই সফরের সময়কাল, ভ্রমণ এবং ট্রানজিটে ব্যয় করা সময়কে ডিউটি হিসাবে গণ্য করা হবে। তারা তাদের বেতন স্থানীয় মুদ্রায় আঁকবে এবং এর কোনো অংশ বৈদেশিক মুদ্রায় নেওয়া যাবে না। দুই অংশগ্রহণকারী সফরকালে পাঁচ রাতের হোটেলে থাকার ব্যবস্থা এবং স্থানীয় আতিথেয়তা পাবেন। তবে বিমান ভাড়া এবং অন্যান্য আনুষঙ্গিক খরচ বহন করবে বাংলাদেশ নির্বাচন কমিশন।

সিইসি রাশিয়া যাচ্ছেন পুতিনের নির্বাচন দেখতে

সিইসি রাশিয়া যাচ্ছেন পুতিনের নির্বাচন দেখতে সিইসি রাশিয়া যাচ্ছেন পুতিনের নির্বাচন দেখতে

Back To Top