সিপিডি-টিআইবি-সুজন কী বললো,তাতে সমস্যা নেই : ওবায়দুল কাদের

সিপিডি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অঘোষিত টাকা ব্যাংকে আনার ব্যবস্থা করছি, ব্যাংকে এলে কর সুবিধা আরও বাড়বে।

এখন সিপিডি কী বলল, টিআইবি কী বলল, সুজন কী বলল- এ নিয়ে আমাদের মাথাব্যথা নেই। তারা সবাই বিএনপির সুরে সুরে কথা বলে। তাদের কথা আর বাস্তব কাজের মধ্যে কোন মিল নেই।

আজ শনিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ২০২৪-২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেট নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে আওয়ামী লীগ।
এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, সুজিত রায় নন্দী, কৃষি সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপদপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ। সংবাদ সম্মেলন। .

ওবায়দুল কাদের বলেন, অপ্রকাশিত আয়কে ১৫ শতাংশ কর দিয়ে অর্থনীতির মূলধারায় আনার ব্যবস্থা করছি। এতে ব্যাংকিং ব্যবস্থায় টাকার প্রবাহ বাড়বে। অনেকের হাতে গোপনে টাকা উদ্ধারের জন্য বাজেটে কালো টাকা সাদা করার সুযোগ রাখা হয়েছে।

তিনি আরও বলেন, বেআইনি কাজের শাস্তি মওকুফের কোনো সুযোগ নেই। এটি একটি ফৌজদারি অপরাধ। বিদ্যমান আইন অনুযায়ী এর বিচার হবে। অনেকে অন্যদের মাধ্যমে ট্যাক্স রিটার্ন প্রস্তুত সহ বিভিন্ন কারণে তাদের রিটার্নে সমস্ত সম্পদের বিবরণ অন্তর্ভুক্ত করে না। এই ভুলগুলো শোধরানোর সুযোগ থাকা উচিত।

Back To Top