সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ার পথে বড় বাধা বিএনপি-জামায়াত: নাসিম

স্মার্ট বাংলাদেশ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আমাদের সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ার পথে বিএনপি-জামায়াত সবচেয়ে বড় বাধা। এরা স্বাধীনতাবিরোধী শক্তি। তারা সবসময় অরাজনৈতিক ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে থাকে। তাদের মূল লক্ষ্য মানুষ পুড়িয়ে রাজনৈতিক ফায়দা হাসিল করা। তারা আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের হত্যা করে এবং আনন্দ প্রকাশ করে। এই বিএনপি-জামায়াত আইনের শাসনের পক্ষে কোনো শক্তি হতে পারে না।

সোমবার রাজধানীর শাজাহানপুর আমতলা মসজিদ সংলগ্ন প্রাঙ্গণে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত চায় না বাংলাদেশের মানুষ শান্তিতে থাকুক। এই অপশক্তি চায় না যে আমরা একটি সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশে সকলের সাথে সুখে শান্তিতে বসবাস করি। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের মধ্য দিয়ে বিএনপি-জামায়াতকে প্রত্যাখ্যান করেছিল দেশের মানুষ। কেউ তাদের কথা শোনেননি। সে কারণেই শান্তিপূর্ণ নির্বাচনের মধ্য দিয়ে আবারো প্রধানমন্ত্রী হয়েছেন জাতীয় ধনকুবের শেখ হাসিনা। এখন তারা আবার কচ্ছপের মতো বেরিয়ে এসে নানা সমস্যা সৃষ্টির জন্য নতুন কর্মসূচি দিচ্ছে।

নাসিম বলেন, আওয়ামী লীগ শক্তিশালী থাকলে দেশে কেউ সন্ত্রাসী কর্মকাণ্ড করতে পারবে না। আমাদের শহর, পাড়া-মহল্লায় তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের হাত শক্তিশালী করতে হবে। দক্ষ, সৎ ও সাহসী নেতৃত্বের মাধ্যমে আওয়ামী লীগের ভিত্তিকে শক্তিশালী করব। শুধু নির্বাচনে জিতলেই হবে না, জয়ের পর জনগণের কল্যাণে নির্বাচনে দেওয়া ইশতেহারে কাজ করার দায়িত্ব আমাদের। যারা দেশের ক্ষতি করতে চায়, দেশের জনগণকে সঙ্গে নিয়ে আমরা তাদের প্রতিহত করব।

স্মার্ট বাংলাদেশ

স্মার্ট বাংলাদেশ স্মার্ট বাংলাদেশ স্মার্ট বাংলাদেশ স্মার্ট বাংলাদেশ

Back To Top