দেশের জনগণকে আর বোকা বানানো যাবে না : সালাম

দেশের

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম বলেছেন, গুম-খুন, মানবাধিকার লঙ্ঘন এবং জনগণের ভোটাধিকার থেকে বঞ্চিত হওয়ার ঘটনায় বিশ্বব্যাপী সরকার লজ্জিত হচ্ছে।

বৃহস্পতিবার বিকেলে ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির জরুরি সভায় সভাপতির বক্তব্যে সালাম এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নেতাকর্মীদের শাস্তি ও কারাগারে পাঠানোর দাবিতে এ বৈঠক হয়।
আব্দুস সালাম বলেন, সরকারের ভয়ানক লুটপাট ও দুর্নীতির কারণে দেশের বিদ্যুৎ ব্যবস্থা ভয়াবহ আকার ধারণ করেছে। অর্থনৈতিক পরিস্থিতি ভেঙ্গে পড়ছে। দেশের এই অস্থির অবস্থা আড়াল করতে এখন সরকারের মন্ত্রীরা বিরোধী দলের সমালোচনাকে গুজব বলে মন্তব্য করছেন। মিথ্যা গল্প বানিয়ে প্রকৃত ঘটনা আর আড়াল করা যাবে না। দেশের জনগণকে আর বোকা বানানো যায় না। সরকারের সময় শেষ হয়েছে। মানুষ উত্তেজিত হচ্ছে। শীঘ্রই এই সরকারের বিদায় ঘণ্টা বাজবে।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, চলমান গণতান্ত্রিক আন্দোলনে সরকার দক্ষিণ বিএনপির ছয় শতাধিক নেতাকর্মীকে গ্রেপ্তার করে মৃত্যুদণ্ড দিয়েছে। হামলা-মামলা, জেল-জুলুম করে বেশিদিন ক্ষমতায় থাকা যায় না।

মজনু আরো বলেন, বিএনপি জনগণের দল। সাধারণ জনগণকে ঐক্যবদ্ধ করে রাজপথে গণতান্ত্রিক আন্দোলনের মধ্য দিয়ে শিগগিরই অবৈধ সরকারকে উৎখাতের যাত্রা শুরু হবে। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও সুসংগঠিত হওয়ারও আহ্বান জানান তিনি।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধা, মোহাম্মদ মোহন, আব্দুস সাত্তার, সদস্য সাইদুর রহমান মিন্টু (দপ্তরের দায়িত্বে), মকবুল ইসলাম টিপু, এম এ হান্নান, শেখ মোহাম্মদ আলী চায়না, এড. আরিফা সুলতানা রুমা, জামসেদুল আলম শ্যামলসহ মহানগর, থানা ও ওয়ার্ড বিএনপির দায়িত্বশীল নেতৃবৃন্দ।

Back To Top