প্রধানমন্ত্রী একজন প্রকৃত ইসলামবান্ধব সরকারপ্রধান: এনামুল হক শামীম

প্রধানমন্ত্রী

শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও সাবেক পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন সত্যিকারের মুমিন মুসলমান ছিলেন। ইসলামকে তিনি কখনো রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করেননি। প্রতিষ্ঠা করেন ইসলামিক ফাউন্ডেশন। আর বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন প্রকৃত ইসলামবান্ধব সরকারের প্রধান। তিনি প্রতিটি উপজেলায় মডেল মসজিদ কমপ্লেক্স নির্মাণ করছেন। কওমি মাদ্রাসাকে তিনি স্বীকৃতি দিয়েছেন।

বুধবার সকালে শরীয়তপুরের সখীপুরে বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম মিয়া মিলনায়তনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীন গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ টিআর কর্মসূচির আওতায় ৩২টি মসজিদে ৩৫ লাখ টাকার চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে এনামুল হক শামীম আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্কুলের পাশাপাশি মাদ্রাসাগুলোকে এমপিওভুক্ত করার ব্যবস্থা করেছেন। বঙ্গবন্ধুকন্যা ইসলাম প্রচার করে মুসলিম সম্প্রদায়ের ধর্মীয় কর্মকাণ্ডকে যথাযথ মর্যাদায় পৌঁছে দেন। প্রধানমন্ত্রীর যুগান্তকারী অবদান বাংলাদেশের ইতিহাসে চিরদিন স্বর্ণাক্ষরে লেখা থাকবে।
এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিগত সরকারের মতো ধর্মের নামে কোনো কুসংস্কার পোষণ করেন না বা পরোয়া করেন না, বরং প্রকৃত ধর্ম অনুসারীদের যথাযথ মর্যাদা প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ধর্মপ্রধান রাষ্ট্রপ্রধান হলে সে দেশে কোনো ধর্মহীন কাজ করা সম্ভব নয়।

আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ কমিটির সদস্য জহির সিকদার, সখীপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সখীপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরকার, কাঁচিকাটা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, ভোজেশ্বর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সিকদার, আওয়ামী লীগ নেতা ফরিদ আহমেদ প্রমুখ। মাল, সাবেক ছাত্রনেতা মনসুর বাবু, সখীপুর থানা যুবলীগের আহ্বায়ক খালেক খালাস, যুগ্ম আহ্বায়ক রাসেল আহমেদ পলাশ প্রমুখ।

Back To Top