শেখ হাসিনা দুর্বল হলে দেশবিরোধী শক্তি জেগে উঠবে : শেখ পরশ

হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্বল হলে দেশবিরোধী শক্তি জেগে উঠবে বলে মন্তব্য করেছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। শনিবার সকালে মতিঝিলের টিএন্ডটি উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সভাপতির বক্তব্যে পরশ বলেন, একাত্তরের পরাজিত শক্তি, একাত্তরের খুনি ও তাদের দোসরদের সামনে একমাত্র বাধা শেখ হাসিনা। শেখ হাসিনাকে কৌশলে দুর্বল করতে পারলেই পরাজিত শক্তি জেগে উঠতে পারে। তাই এই সরকারকে ব্যর্থ প্রমাণ করতে পরিকল্পিত নীলনকশা বাস্তবায়ন করা হচ্ছে। এই ব্লুপ্রিন্টের অন্যতম হাতিয়ার হচ্ছে মিথ্যা ও অপপ্রচার।

তিনি আরও বলেন, মির্জা ফখরুল সাহেবরা প্রতিনিয়ত শেখ হাসিনার জনগণের সরকারকে ফ্যাসিবাদী, স্বৈরাচারী ও আধিপত্যবাদী দানব সরকার হিসেবে আখ্যা দিচ্ছেন। তাদের মিথ্যাচারের ফলে ফ্যাসিবাদের প্রকৃত সংজ্ঞা মানুষ এখন ভুলে গেছে। একাত্তরের খুনি ও পঁচাত্তরের খুনিদের হাতে গড়া দল, যে দল সর্বদা ক্ষমতা দখল করে জনগণকে শোষণ, নিপীড়ন ও নির্যাতন করেছে, সেই দলই এখন শেখ হাসিনার জনগণের সরকারকে সব সময় গালি দিচ্ছে। মিডিয়াকে এত গালি দিলেও তারা মিথ্যা বলছে, ‘মিডিয়ার স্বাধীনতা নেই’!

যুবলীগ চেয়ারম্যান বলেন, গত ১৫ বছরে এত অর্জনের পরও আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে যে ষড়যন্ত্র চলছে তা এদেশের উন্নয়ন ও স্বাধীনতার বিরুদ্ধে ষড়যন্ত্র, এদেশের মেহনতি মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্র। আপনাদের বিরুদ্ধে ষড়যন্ত্র, আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র। সকল ষড়যন্ত্র মোকাবেলায় আমাদের অসাম্প্রদায়িক, প্রগতিশীল, মুক্তিযুদ্ধের চেতনার শক্তিকে ঐক্যবদ্ধ করতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিল পরিচালনা করেন।

আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, প্রকৌশলী মৃণাল কান্তি জোদ্দার, তাজউদ্দীন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা, সুব্রত পাল, মুহাম্মদ বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলাম, সাইফুর রহমান সোহাগ, আবু মনির মোঃ শহীদুল হক প্রমুখ। চৌধুরী রাসেল, মশিউর রহমান চাপল, ডাঃ শামীম আল সাইফুল সোহাগ, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচএম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. কাজী সারোয়ার হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন। পাভেল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক শামছুল আলম অনিক, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মুস্তাফিজ, ক্রীড়া সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী পারভেজ, পরিবেশ বিষয়ক সম্পাদক হারিছ মিয়া শেখ সাগর, ধর্ম সম্পাদক মাওলানা খলিলুর রহমান সরদার, উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. রাশেদুল হাসান সুপ্তা, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এনআই আহমেদ সৈকত, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া শামীমসহ কেন্দ্রীয় মহানগর ও যুবলীগের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

Back To Top